Saturday, January 30, 2010

Lux Channel-I Super Star 2009 - Download MF Link

 
Image

Lux Channel-I Super Star 2009
Lux channel I superstar is once again on the look for the star who has it all: talent, beauty, glamour and intelligence. As the superstar search continues, star clusters emerge from everywhere to mesmerize, bedazzle and outwit everyone with their allure, charm and wit.


LUX Channel I Super star top 10 (Sorted By Nick Name)

Image Image Image Image Image
Image Image Image Image Image
Download:
The Grand Finale: High Quality 700 MB
 Join these file with
Download
HJ-Joiner
 অনেক জল্পনা-কল্পনা, প্রক্রিয়া-প্রতীক্ষার পর শেষ হলো একটি চলচ্চিত্রে নতুন নায়িকা খোঁজার পালা। শত শত প্রতিযোগীর মধ্য থেকে বিচারকেরা গলদঘর্ম হয়ে যাঁকে বেছে নিলেন, দেশের লাখ লাখ দর্শকও ঠিক একইজনকে বেছে নিয়েছিল তাদের পছন্দের নায়িকা হিসেবে। আকাশছোঁয়ার স্বপ্নে সবাইকে পেছনে ফেলে প্রথম হলেন চট্টগ্রামের মেয়ে মেহ্জাবিন চৌধুরী। টান টান উত্তেজনা, আবেগ আর উত্কণ্ঠার লড়াইয়ে ২০০৯-এর লাক্স চ্যানেল আই সুপার স্টার হলেন তিনি।
শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘আকাশছোঁয়া স্বপ্ন’ স্লোগানে আয়োজিত ‘লাক্স-চ্যানেল আই সুপার স্টার ২০০৯’ প্রতিযোগিতায় দ্বিতীয় ও তৃতীয় হলেন যথাক্রমে মউমিতা খান ও সাদিকা পারভিন। প্রতিযোগিতায় চূড়ান্ত আসরে বিচারকের দায়িত্ব পালন করেন সৈয়দ শামসুল হক, সুবর্ণা মুস্তাফা ও আফসানা মিমি। গতকাল বিশেষ বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সাংসদ আসাদুজ্জামান নূর, মাহিন খান ও শাইখ সিরাজ।
পাঁচ মাস আগে শুরু হওয়া এ প্রতিযোগিতায় সারা দেশের প্রায় দশ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেছিলেন। আকাশছোঁয়ার স্বপ্ন নিয়ে যে যাত্রা শুরু হয়েছিল, গতকাল তা পূরণের চূড়ান্ত পর্বে অংশ নিয়েছিলেন সেরা পাঁচ প্রতিযোগী। তাঁদের মধ্যে ছিলেন মউমিতা খান, সিফাত-ই-তাহসিন, মেহ্জাবিন চৌধুরী, নাজিয়া হক ও সাদিকা পারভিন।
শুধু সৌন্দর্যই নয়, মেধা ও যোগ্যতাই যে সৌন্দর্যের প্রধান মাপকাঠি তাও বুঝিয়ে দিলেন প্রতিযোগীরা বিভিন্ন সময় বিচারকদের বিচিত্র প্রশ্নের বুদ্ধিমত্তাপূর্ণ জবাব দিয়ে। এ ছাড়া তাঁরা নৃত্যের পাশাপাশি অভিনয়ও করেন। সেরা তিন বিজয়ী ছাড়াও গতকাল সানসিল্ক মিস বিউটিফুল হেয়ার, পন্ডস মিস বিউটিফুল স্কিন এবং ক্লোজআপ মিস বিউটিফুল স্মাইল হিসেবে তিনজনকে বিশেষ পুরস্কার দেওয়া হয়। এই পুরস্কারগুলো পেয়েছেন সিফাত-ই-তাহসিন, মউমিতা খান ও নাজিয়া হক। পুরস্কার হিসেবে তাঁদের সবাইকে এক লাখ টাকা এবং ক্রেস্ট দেওয়া হয়েছে।
সেরা সুন্দরী মেহ্জাবিন চৌধুরী পুরস্কার পেয়েছেন একটি ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিতব্য চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ এবং একটি নতুন গাড়ি। গতবারের বিজয়ী ইসরাত জাহান তাঁর মাথায় মুকুট এবং বিজয়ী তিনজনকে স্ল্যাশ পরিয়ে দেন। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান রাকেশ মোহান, ব্র্যান্ড অ্যান্ড ডেভেলপমেন্ট ডিরেক্টর নওশাদ করিম চৌধুরী এবং চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।
সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানের বিভিন্ন পর্বের টান টান উত্তেজনা আর ফাঁকে ফাঁকে দর্শকেরা উপভোগ করেন সাংস্কৃতিক পর্ব। শুরুতে আসেন সেরা ২৫ জন প্রতিযোগী। কানিজ সুবর্ণার একটি গানের সঙ্গে নৃত্য পরিবেশন করেন তাঁরা। শীর্ষ পাঁচ প্রতিযোগীকে সঙ্গে নিয়ে সংগীত পরিবেশন করেন আইয়ুব বাচ্চু, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, সুমন ও তপু।
তারকা খোঁজার এই প্রতিযোগিতা সম্মিলিতভাবে আয়োজন করেছিল ইউনিলিভার বাংলাদেশ, এশিয়াটিক লিমিটেড ও চ্যানেল আই।


Image
Image

0 comments:

Post a Comment

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

 
Design by MuzikMovieLover | Bloggerized by SHEAUM