Friday, February 12, 2010

Bappa ft. Nancy Rahman (Mp3 - Mediafire Link)


Loading...Image

Album: Bappa ft. Nancy Rahman
Artist: Bappa ft. Nancy Rahman
Banner: Agniveena
Genre: Pop 
 

Track List:

01. Nancy Rahman - Shanti
02. Nancy Rahman - Brishti Udash
03. Nancy Rahman - Amar Shoboi
04. Nancy Rahman - Kano Tumi Vangle Amay
05. Nancy Rahman - Nil Akashe
06. Nancy Rahman - Amar Janala Diye
07. Bappa Mazumder & Nancy Rahman - Shamanno Shombol
08. Nancy Rahman - Ichche
09. Nancy Rahman - Bondhu Amay
10. Nancy Rahman - Shamanno Shombol
11. Nancy Rahman - Shukhpakhi


Agniveena is launching NRB singer Nancy Rahman’s 1st solo album on January 29 with a launching ceremony at the Westin Ball Room. Prominent music director Bappa Mazumder has composed & arranged the music in the album.


Image

প্রকাশিত হল প্রবাসী গায়িকা ন্যান্সি রহমানের প্রথম একক অ্যালবাম

Image

২৯ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর স্থানীয় একটি হোটেলে প্রবাসী গায়িকা ন্যান্সি রহমানের প্রথম একক অ্যালবাম 'বাপ্পা মজুমদার ফিচারিং ন্যান্সি রহমান' এর মোড়ক উন্মেচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অগি্নবীণা প্রযোজিত এই অ্যালবামের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের প্রতি মন্ত্রী প্রমোদ মানকিন।

তিনি ছাড়াও এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীত শিল্পী ও এই অ্যালবামের সংগীত পরিচালক বাপ্পা মজুমদার, অগি্নবীণা প্রতিষ্ঠানে কর্ণধার নাজমুল হক ভুঁইয়া, ন্যান্সি'র মা সিনথিয়া রহমানসহ আরও অনেকে।

অস্ট্রেলিয়া প্রবাসী তন্বী গায়িকা ন্যান্সি রহমান। তার মা সিনথিয়া রহমান গান করতেন। মায়ের মুখে ছোটবেলায় বাংলা গান শুনে বাংলা ভাষার প্রতি অকৃত্রিম ভালবাসা থেকে গান শেখা শুরম্ন করেন। জন্ম অস্ট্রেলিয়াতে হওয়াতে বাংলা পড়তে না পারলেও বাংলা গানের কথাগুলো ইংরেজীতে লিখে মায়ের কাছেই গান শেখা শুরম্ন করেন ন্যান্সি। ইচ্ছে ছিল একদিন একটি বাংলা গানের অ্যালবাম প্রকাশ করবেন এই বাংলাদেশেই। আর সেই স্বপ্নের বাসত্দবায়ন হয় এবার দ্বিতীয়বারের মত বাংলাদেশে এসে। ঘটনাচক্রে বাপ্পা মজুমদারের সাথে পরিচয়। ন্যান্সির কণ্ঠে আলাদা ধাঁচের ছোঁয়া পেয়ে বাপ্পা এই প্রবাসী গায়িকার অ্যালবাম করতে আগ্রহী হন। আর এরই ফল স্বরূপ অগি্নবীণার ব্যানারে প্রকাশিত হল ন্যান্সি রহমানের প্রথম একক অ্যালবাম 'বাপ্পা মজুমদার ফিচারিং ন্যান্সি রহমান'।

অ্যালবামটিতে রয়েছে ৮টি গান। সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। গীতিকাররা হলেন- শাহান কবন্ধ, রানা, জুলফিকার রাসেল ও জাহিদ আকবর।



Image
Image

0 comments:

Post a Comment

Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

 
Design by MuzikMovieLover | Bloggerized by SHEAUM